পুরুষদের জন্য ভালো পারফিউম কোনটা?

Question

পুরুষদের জন্য ভালো পারফিউম কোনটা?

in progress 0
নাঈম খান 3 বছর 2018-11-28T10:38:53+06:00 1 Answer 506 views বুদ্ধিমান 0

Answer ( 1 )

  1. ছেলেদের সেরা পাঁচটি পারফিউম

    যথাযথ সুগন্ধির ব্যবহার ছেলেদের স্মার্টনেসের সাথে সাথে সুরুচিরও পরিচয় বহন করে। সঠিক পারফিউম আপনার ব্যক্তিত্বকে যেভাবে তুলে ধরবে ঠিক সেভাবেই আপনাকে করে তুলবে আরও বেশি আকর্ষণীয়।

    ফেরারিঃ বিশ্বখ্যাত ব্র্যান্ড ফেরারির উৎপাদিত পারফিউম “স্কুডেরিয়া ফেরারি”। আপনি যদি দৈনন্দিন কাজে খুব ছুটোছুটি করে থাকেন তাহলে কিনতে পারেন ফেরারি পারফিউমটি। এটির সুগন্ধ বাজারের অন্যান্য পারফিউমের চাইতে একটু শক্তিশালী।

    ডেভিডফঃ অন্যান্য পারফিউমের তুলনায় একটু হালকা হলেও “ডেভিডফ” বেশ মিষ্টি পরিবেশ সৃষ্টি করবে আপনার আশেপাশে। এজন্যই অফিসগামী পুরুষদের প্রথম পছন্দ হওয়া উচিত ডেভিডফ।

    অ্যাক্টিভ ব্ল্যাকঃ এদেশে পারফিউমের জগতে “অ্যাক্টিভ ব্ল্যাক”-এর নামডাক আছে দীর্ঘস্থায়ী পারফিউম হিসেবে। একবার ব্যবহার করলে পরবর্তী বেশ কয় ঘন্টা আপনি নিশ্চিন্ত থাকতে পারেন।

    অ্যাডিডাসঃ স্পোর্টস ব্র্যান্ড “অ্যাডিডাস”-এর পারফিউমগুলি তৈরিই করা হয় যারা কঠোর শারীরিক পরিশ্রম করেন, তাদের কথা মাথায় রেখে। “অ্যাডিডাস পিওর গেম” অথবা “অ্যাডিডাস পালস” হতে পারে আপনার প্রথম পছন্দ।

    ফগঃ এবার একটু আসা যাক বডি স্প্রের কাছাকাছি। বডি স্প্রে কোম্পানি “ফগ” কিছুদিন আগে বাজারে ছেড়েছে তাদের বডিস্প্রে স্টাইলের কোলন “ফগ ডিও”। প্রতিদিনের ব্যবহারের জন্য ফগের তুলনা হয় না।

    এই সকল পারফিউম বসুন্ধরা সিটি, মেট্রো শপিং মলসহ ঢাকা এবং ঢাকার বাইরের বিভিন্ন শপিং মলে পাওয়া যাবে। শপিং মল ছাড়াও আগোরা, স্বপ্ন, আলমাস এবং মীনা বাজার সহ বিভিন্ন সুপারশপেও পাওয়া যাবে। অ্যাডিডাস, আক্টিভ ব্ল্যাক ও ফগ পাওয়া যাবে আড়াইশো থেকে এক হাজার টাকায়। তবে ভালো এবং টেকসই ব্যবহারের জন্য ফেরারি এবং ডেভিডফ ব্যবহার করতে পারেন, দাম পড়বে দেড় হাজার থেকে তিন হাজার টাকা।

    Select as best answer

Leave an answer

Browse