নিবন্ধন করুন

Login

Lost Password

Lost your password? Please enter your email address. You will receive a link and will create a new password via email.

Login

নিবন্ধন করুন

বিডি রমণী বাঙ্গালী নারীদের এক বিশ্বস্ত অনলাইন কমিউনি। এটি বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন। প্রশ্ন করতে বা উত্তর দিতে আপনাকে প্রথমে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করতে Create an account বাটনে ক্লিক করে পরবর্তী ধাপগুলো পূরণ করুন!

টাকা আয় করুন App রিভিউ দিয়ে

টাকা আয় করুন App রিভিউ দিয়ে

অনলাইনে টাকা আয়ের হাজার উপায় আছে। কেউ কেউ টাকা আয় করেন ঠিকই আবার কেউ খান ধোঁকা। অনলাইনে টাকা আয়ের উপর বিস্তারিত একটি পোষ্ট নিয়ে শিগ্রই হাজির হব। তবে আজ আমি আপনাদের খুব সহজে ৫ মিনিটে কিভাবে ৪০ টাকা আয় করতে পারেন তা দেখাবো। এখানে ধোঁকাবাজির কিছুই নেই, টাকা দিবে বিডি রমণী এডমিন।

এই ৪০ টাকা বড় কিছুই না, তবে আপনি যদি ৫ মিনিট কষ্ট করে কাজটি করে দিলে আমাদের উপকার হবে। আর আপনিও পেয়ে গেলেন ৪০ টাকা মোবাইল ব্যালেন্স।

আপনাকে যা করতে হবে –

১। খুবই সহজ কাজ। আমাদের পিঠার ১০১ রেসিপি প্লে-স্টোর থেকে ডাউনলোড দিয়ে এতে ৫ স্টার রেটিং দিলেই আমরা আপনার একাউন্টে ২০ টাকা পাঠিয়ে দিব। তবে এর জন্য মেনে চলতে হবে কিছু শর্ত। শর্তগুলো নিচে উল্লেখ্য করা হল।

২। আমাদের প্লে-স্টোর একাউন্ট থেকে শিশুদের ১০০০ ইসলামিক নাম অর্থসহ ডাউনলোড করে ৫ স্টার রেটিং দিলেই আপনার একাউন্টে আরো ২০ টাকা পাঠিয়ে দিব। তবে এর জন্য মেনে চলতে হবে কিছু শর্ত। শর্তগুলো নিচে উল্লেখ্য করা হল।

খবু শিগ্রই আমাদের আরো এপস যুক্ত হবে প্লে-স্টোরে।

শর্তসমূহ-

১। এপ ইনস্টল দেয়ার পর এপটি আপনার মোবাইলে কমপক্ষে ২ দিন রাখতে হবে।

২। সুন্দর ও গঠনমূলক কমেন্ট করতেই হবে। অন্যের মন্তব্য কপি করা যাবে না।

৩। রেটিং কম দেয়া যাবে না। ৫ থেকে ৫ ই দিতে হবে।

৪। উপরের ৩ টি স্টেপস কমপ্লিট হলে আপনার মোবাইলের স্ক্রিনশট, কমেন্ট ও রেটিং এর স্কিনশট বিডি রমণীর ফেসবুক পেজে ম্যাসেজ করুন।

বিঃ দ্রঃ এই ৪ টি শর্ত অবশ্যই পুরন করতে হবে। ম্যাসেজ পাওয়ার পর আমরা জাচাই বাচাই করে আপনার মোবাইল ব্যালেন্স পাঠিয়ে দিব।

আমাদের অনুরোধ

আপনার মোবাইলে আমাদের এপ ছাড়াও আরো অনেক এপ রয়েছে। এতগুলো এপের মধ্যে আরো ২ টি এপ থাকলে আপনার কোন ক্ষতি হবে না। তাই এপগুলো আন-ইনস্টল না করার জন্য অনুরোধ করছি। তাছাড়া আমাদের এপগুলো তো কাজেরই। আশা করছি আমাদের এপগুলো আপনাদের অনেক পছন্দ হবে।

আপনাদের মতামত এই পোষ্টের নিচে জানান। আপনাদের মতামতের ভিত্তিতে এপগুলো পরে আপডেট করা হবে।

About আহনাফ আবিদVerifiedবুদ্ধিমান

Leave a reply